advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে পুকুরে ডুবে ছোট ভাইয়ের মৃত্যু, বাঁচাতে গিয়ে বড় ভাই হাসপাতালে চিকিৎসাধিন


নিজস্ব সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে আব্দুল্লাহ্ আল আলী (২) নামে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। একই ঘটনায় ছোট ভাইকে বাঁচাতে গিয়ে রায়াতুল মাওলা (৬) নামে তার বড় ভাই স্থানীয় হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল মুন্সীখীল ৩ নম্বর ওয়ার্ড এলাকার আজিজ আহমদ মাস্টারের বাড়ীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মারা যাওয়া শিশু আব্দুল্লাহ আল আলী ও চিকিৎসাধিন তার বড় ভাই রায়াতুল মাওলা ওই এলাকার শফিউল মাওলা বাবুলের পুত্র।

নিহত শিশুর পিতা শফিউল মাওলা বাবুল জানান, 'বাচ্চা দুটো তার মায়ের সাথে ইফতারের সময় শরবত পান করে। পরে তার মায়ের অগোচরে বাড়ীর দক্ষিণ পাশের পুকুরে পড়ে যায় ছোট ছেলে আব্দুল্লাহ্ আল আলী। তাকে বাঁচাতে গিয়ে আমার বড় ছেলে রায়াতুল মাওলাও পুকুরের পানিতে ডুবে যায়। পরে তাদেরকে উদ্ধার করে চাম্বলস্থ স্থানীয় বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে ছোট বাচ্চাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর শিশু রায়াতুল মাওলাকে চাম্বল ন্যাশনাল হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ওই শিশু শংকামুক্ত বলে জানান কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদ সোহান।

এ ঘটনায় ওই এলাকায় শোকের মাতম বিরাজ করছে।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com 



কোন মন্তব্য নেই