advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে ৫দিনব্যাপী স্কাউট বেসিক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

জনপদ প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলা শাখার উদ্যোগে ৭৭ তম স্কাউটস লিডার বেসিক কোর্সের ৫দিন ব্যাপী মহা তাবু জলসা ও আলোচনা সভা বাঁশখালী পৌরসভাস্থ জলদী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গত বৃহস্পতিবার রাতে বাঁশখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও বাঁশখালী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদুল্লাহর পরিচালনায় সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ নুরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার ইসতিয়াক আহমদ, বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চলের কোষাধ্যক্ষ এইচ এম ফজনুল কাদের, উপ-কমিশনার প্রশিক্ষন জাকের আহমদ, জেলা সম্পাদক মোঃ হাবিবুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, সুন্দর ও সুশৃংখল জীবন গঠন, সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, সুন্দর বাংলাদেশ বিনির্মাণে স্কাউটস হউক সহায়ক শক্তি। যারা ৫দিন ব্যাপী বেসিক কোর্সে প্রশিক্ষণ নিয়েছেন তাহাদের সক্রিয় ভূমিকায় আগামীতে বাংলাদেশ স্কাউটসে বাঁশখালী হবে অন্যতম উপজেলা। তিনি সুন্দর ও নান্দনিক অনুষ্ঠানটি উপহার দেওয়ার জন্য বাঁশখালী স্কাউটসের আয়োজক কমিটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্কাউটস বাঁশখালী শাখার সম্পাদক খোকন চক্রবর্তী, কমিশনার মোঃ ফেরদৌস আক্তার, সহ-সভাপতি শংকর প্রসাদ দাশসহ বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকা ও স্কাউটসের সদস্যগণ।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই