advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বিচারপতি বোরহান উদ্দিন'র বাঁশখালী আদালত পরিদর্শন: প্রকৃত ক্ষতিগ্রস্থরা যেন আইনের সহায়তা পায়

বিচারপতি বোরহান উদ্দিন'র বাঁশখালী আদালত পরিদর্শন:  প্রকৃত ক্ষতিগ্রস্থরা যেন আইনের সহায়তা পায়

নিজস্ব প্রতিনিধিঃ প্রকৃতপক্ষে আইন চর্চ্চা হচ্ছে একটি মহৎ পেশা। এই পেশায় যারা নিয়োজিত আছেন তাদেরকে আহবান জানাচ্ছি, তারা অবশ্যই বাস্তবতাকে তুলে ধরে আইনের লড়াইয়ে সামিল হবেন। খেয়াল রাখবেন যাতে কোন অন্যায়কারী আইনের হাত থেকে পার পেয়ে না যায় এবং প্রকৃত ক্ষতিগ্রস্থরা আইনের সহায়তা পায়। তাতেই এই মহান পেশার প্রতি মানুষের আস্থা বাড়বে চট্টগ্রামের বাঁশখালী আদালত পরিদর্শনকালে বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি বোরহান উদ্দিন এ কথা বলেন। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বাঁশখালী আদালত পরিদর্শন শেষে আদালতের আইনজীবী মিলনায়তনে এক মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাঁশখালী আইনজীবী সমিতির সভাপতি দিলীপ দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এআরএম তকছিমুল গণি ইমন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন যুগ্ম জেলা ও দায়রা জজ মো. জসিম উদ্দীন, বাঁশখালী যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক  মোশারফ হোসেন, সিনিয়র সহকারী  জজ আদালতের বিচারক সৈয়দ মাহবুবুল আলম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মাইনুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বাঁশখালী আদালতের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট নুরুল আবছার, অ্যাডভোকেট মুজিবুল হক, অ্যাডভোকেট শামসুল ইসলাম, অ্যাডভোকেট দীপংকর দে, অ্যাডভোকেট বিকাশ রঞ্জন ধর, বাঁশখালী আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট দিদারে আলম, অর্থ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল আলম চৌধুরী বাবুল প্রমুখ।

মতবিনিয় সভা শেষে বিচারপতি বোরহান উদ্দিন বাঁশখালী আদালত ভবন প্রাঙ্গনে একটি নিম চারা রোপন করেন।

বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই