advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীর সাবেক সংসদ সদস্য জাফরুল ইসলামের মায়ের ইন্তেকাল!

শোকবার্তাঃ

চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি'র সভাপতি আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর মাতা গত ১৪ ডিসেম্বর রাত ৮.৩০ ঘটিকার সময় চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে ইন্তেকাল করছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর।  মৃত্যু কালে রেখে গেছেন ১ছেলে সাবেক প্রতিমন্ত্রী ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি'র সভাপতি আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীসহ নাতি-নাতনী এবং অসংখ্য আত্মীয় স্বজন।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বাঁশখালী উপজেলা শাখার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ  জানিয়েছেন। তাছাড়া উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোকবার্তা জানিয়েছেন। পরিশেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। আগামীকাল সকাল ১১ ঘটিকার সময় লালদিঘী মাঠে প্রথম নামাজের  জানাজা ও দ্বিতীয় নামাজের জানাজা বাদ আসর বাঁশখালী পশ্চিম গুনাগরী নিজ বাসভবনে অনুষ্ঠিত হবে।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই