advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আইজিপি ব্যাজ পেলেন নারায়নগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার বাঁশখালীর সন্তান জসিম উদ্দীন

জনপদ ডেস্কঃ

অসীম সাহসিকতা ও কৃতিত্বপূর্ণ  সফল অভিযান এবং কর্মক্ষেত্রে প্রশংসনীয় অবদান ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ সম্মাননা আইজিপি ব্যাজ পেয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন।

গত ৭ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দে  রাজারবাগ পুলিশ লাইনে ‘আইজিপি’স এক্সেমপ্লারি গুড সার্ভিসেস ব্যাজ-২০১৯’ প্রদান অনুষ্ঠানে তাকে এই সম্মাননা ব্যাজ পরিয়ে দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মুহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম(বার)।

এক প্রতিক্রিয়ায় মো. জসিম উদ্দীন বলেন, কর্মক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ তার এ প্রাপ্তিতে কর্মউদ্দীপনা ও দায়িত্ববোধ আরো বাড়িয়ে দিবে। সবার দোয়া চাই, এই পুরস্কার যেন আরো ভালো কাজ করার জন্য অনুপ্রেরণা জোগায়।

উল্লেখ্য ২০১৮ সালে কর্মক্ষেত্রে তার কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পুরস্কার পিপিএম-সেবা পদক প্রাপ্ত হন। বাংলাদেশে আইন শৃঙ্খলা বাহিনীর  মাদক বিরোধী অভিযানে তার অগ্রগণ্য ভূমিকা ছাড়াও  নোয়াখালী এবং লক্ষীপুরের উপকূলীয় অঞ্চলে জলদস্যু দমনে তার সাহসী ভূমিকা বিভিন্ন মহলে প্রশংসনীয় হয়েছে।

তিনি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের বাঁশখালা গ্রামের বহদ্দার বাড়ীর আলী আহমদের সন্তান। ৪ ভাই ১ বোনের মধ্যে তিনি সবার বড়।

মো. জসিম উদ্দীন ৩০তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১২ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বর্তমানে তিনি নারায়নগঞ্জ র‍্যাব-১১ এর স্পেশাল ক্রাইম প্রিভেনশন কোম্পানি'র কোম্পানি কমান্ডার হিসেবে কর্মরত আছেন।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই