advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

কাথরিয়ায় 'করোনা' মোকাবেলায় বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির জিবাণুনাশক স্প্রে ও সচেতনতায় মাইকিং

কাথরিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালীতে বিশ্ব মহামারি 'করোনা ভাইরাস' নিয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে শুক্রবার (১০ এপ্রিল) বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির নেতৃবৃন্দ দিনব্যাপী কাথারিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় জীবাণু নাশক স্প্রে ছিটানো ও মাইকিং করা হয়। 
সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য শোয়াইবুল ইসলাম জানান, 'করোনা ভাইরাস' কোভিট-১৯ নামক মহামারি সম্পর্কে গ্রামের মানুষ এখনো সচেতন হয়নি। মানুষ হাট-বাজারে খোশমেজাজে গল্পগুজব করছে। তারই দৃষ্টিকোণ হতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমরা বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির নেতৃবৃন্দ শুক্রবার সারাদিন নিজেরা নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে কথারিয়া ইউনিয়নের চুনতি বাজার থেকে শুরু করে দক্ষিণ বাগমারা, হাজিপাড়া, ধোঁপা পাড়া, মাস্টার পাড়া, অলিশাহ মার্কেট, মাহফুজ মিয়া পুকুরপাড়, নোয়াপাড়া এলাকায় বিশ্ব মহামারি 'করোনা ভাইরাস' কোভিটি-১৯ নিয়ে মানুষকে মাইকিং করে সচেতন করার পাশাপাশি জীবানু নাশক স্প্রে করি। 
বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির নেতৃবৃন্দ সৃষ্ট দূর্যোগ মোকাবেলায় এ কার্যক্রম ধারাবাহিক ভাবে অব্যাহত রাখবে বলেও জানান শোয়াইবুল ইসলাম । 
এ সময় উপস্থিত ছিলেন, সংঠনের নির্বাহী সদস্য জুলাষ্কার, শোয়াইবুল ইসলাম, নেছার উদ্দিন, শাহাব উদ্দিন প্রমূখ।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই