advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আগের চেয়ে সুস্থ্য আছেন বলে জানালেন বাঁশখালীতে করোনায় আক্রান্ত চিকিৎসক আসিফ

"একটি বেসরকারী হাসপাতালসহ ৫টি বাড়ী লকডাউন"

শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের শরীরে করোনা শনাক্ত হয়েছে। গত ১২ এপ্রিল তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। গত  (১৪ এপ্রিল) মঙ্গলবার রাত ১০ টায় কোভিট-১৯ পজিটিভের খবর নিশ্চিৎ করছেন চট্টগ্রাম সিভিল সার্জন । 

তাঁর বাসা চট্টগ্রাম কাতালগঞ্জ আবাসিক এলাকায়। উক্ত আবাসিক এলাকা লকডাউন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কাতালগঞ্জ আবাসিক এলাকা কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক নাসিমুল আহসান চৌধুরী জুয়েল।

আক্রান্ত চিকিৎসক আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

আক্রান্ত চিকিৎসক আসিফুল হক আজ (বুধবার) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেইজবুক পেইজে জানিয়েছেন, তিনি আগের চেয়ে বর্তমানে অনেকটাই সুস্থ্য আছেন। তিনি দ্রুত সুস্থ্যতা কামনায় তার সহকর্মী সহ সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি প্রতিবেদককে মুঠোফোনে জানিয়েছেন, আলহামদুলিল্লাহ্ আমি আগের চেয়ে সুস্থ্যতাবোধ করছি। সুস্থ্য হয়ে আবার মানবসেবায় ফিরে আসবো ইনশাহ্ আল্লাহ।

এদিকে বুধবার (১৫ এপ্রিল) করোনা প্রতিরোধ কমিটির উদ্যোগে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে  দুপুরে বাঁশখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জরুরী ভিত্তিতে বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত বৈঠকে মোমেনা আক্তার বলেন, বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্স কর্মরত ডা. আসিফুল হকের শারীরিক পরীক্ষায় করোনাভাইরাসের উপসর্গ পাওয়া গেছে। এই জন্য প্রাইভেট চেম্বার করা চাম্বলে অবস্থিত বেসরকারী ন্যাশনাল হাসপাতাল, বৈলছড়ি ডাক্তারের নিজ বাড়ী ও দুই রোগীর বাড়ি, দক্ষিণ জলদী মনছুরিয়া এলাকায় ডাক্তারের এক আত্মীয়ের বাড়ীসহ ৪টি বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়াও করোনায় শনাক্ত হওয়া ডাক্তারের সংস্পর্শে থাকা ব্যক্তিদের ব্যাপারে খোঁজ খবর নিয়ে অবজারভেশনে রাখার ব্যবস্থা চলছে।

অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আতিকুর রহমান, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার, বাঁশখালী হাসপাতালের টিএইচও ডাক্তার শফিউর রহমান মজুমদার, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার শাহিদ চৌধুরী ও উপজেলা প্রশাসনের বিভিন্ন শ্রেণির কর্মকর্তাবৃন্দ।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই