advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক'র উদ্যোগে বাঁশখালীতে ৫০জন গ্রাম ডাক্ততারকে পিপিই বিতরণ

নিজস্ব সংবাদদাতাঃ জাতির এই ক্রান্তিলগ্নে বাঁশখালীর আপামর জনসাধারণ ও গ্রাম ডাক্তারদের মহামারি করোনা ভাইরাস থেকে সুরক্ষার বিষয়টি বিবেচনা করে চট্টগ্রামের বাঁশখালী উপজেলাস্থ কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে কেয়ারের নির্বাহী পরিচালক এ.কে. খান শনিবার (২৫ এপ্রিল) সকাল ১০ টা থেকে বাঁশখালীতে কর্মরত ৫০জন পল্লী চিকিৎসকদের মাঝে বিনামুল্যে পিপিই বিতরণ করেছেন। 
মহামারি করোনার সংকটকালে গ্রাম ডাক্তার'রা জীবনের চরম ঝুঁকি নিয়ে রোগী দেখছেন। তাদের সুরক্ষার জন্য পিপি সরবরাহে এগিয়ে আসেনি সরকারী, বেসরকারী কোন সংস্থা। কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের একান্ত উদ্যোগে গ্রাম ডাক্তারদের মাঝে পিপিই বিতরণের মতো মহৎ উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন ডাক্তার আশীষ কুমার শীল, ডাক্তার মোঃ এজাজ উদ্দিন, ডাক্তার মোঃ রমিজ, ডাক্তার মোঃ ইকবাল, ডাক্তার আব্দুল কাদের, ডাক্তার করি বন্ধু দাস, ডাক্তার নীরেন্দ্রনাথ, ডাক্তার জয়শ্রী দেবী, ডাক্তার জহির উদ্দিন খোকন, ডাক্তার ফখরুল হাসান, ডাক্তার শহিদুল ইসলাম, ডাক্তার মোঃ হারেস, ডাক্তার মোঃ হাসান, ডাক্তার মোঃ পারভেজ, ডাক্তার জগদীশ চন্দ্র দাস, ডাক্তার তপন কুমার গুপ্ত, ডাক্তার আজিজুল হক, ডাক্তার মোঃ মনির, ডাক্তার কফিল উদ্দিন, ডাক্তার গিয়াস উদ্দিন, ডাক্তার শহিদুল ইসলাম প্রমূখ।
কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের নির্বাহী পরিচালক এ,কে খান বলেন, 'রাত-দিন অক্রান্ত পরিশ্রম করে রোগীদের থেকে নামমাত্র নুন্যতম ফি: নিয়ে করোনার মতো মহামারিতেও নিরলসভাবে সেবা দিয়ে যাচ্ছেন বাঁশখালীতে কর্মরত গ্রাম ডাক্তার'রা। পিপি ছাড়া জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবা প্রদানকারি গ্রাম ডাক্তারদের সুরক্ষার কথা বিবেচনা করে আমার কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র।





বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই