advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

"ত্রাণ নয় এটা আপনার উপহার" স্লোগানে এগিয়ে চলছে বাগমারা ওয়েলফেয়ার সোসাইটি

মো. আবদুস সবুর, বিশেষ প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে মধ্যবিত্ত থেকে দিনমজুর পরিবারে চলছে চরম খাদ্য সংকট। এমন পরিস্থিতিতে প্রথম রমজান হতে "বাগমারা ওয়েলফেয়ার সোসাইটি" অতীতের ন্যায় সমাজের মানুষের পাশে এসে দাড়িয়েছে' "ত্রাণ নয়, এটা আপনার উপহার" কর্মসূচি নিয়ে। 
"বাগমারা ওয়েলফেয়ার সোসাইটি" চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কাথারিয়া ইউনিয়নের বাগমারা গ্রামের একটি সেচ্ছাসেবী সংগঠন। এসংগঠনের বেশির্ভাগ সদস্য স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী। তারা চায় এই সংগঠনের ব্যানারে সমাজকে আলোকিত করতে।
বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির সদস্য মো. শোয়াইব বলেন, আমরা বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির সদস্যরা বিভিন্ন উৎস হতে অর্থ সংগ্রহ করে একটি তহবিল গঠন করি।
গঠিত তহবিল হতে আমরা সমাজের বিভিন্ন কল্যাণ মূলক কর্মকান্ডে এ অর্থ ব্যায় করে থাকি। তারই ধারাবাহিকতায় এলাকার সৃষ্ট সংকটে পড়া পরিবারের তালিকা তৈরী করে  রাতের অন্ধকারে আমাদের কর্মিরা বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যাদি পৌঁছে দিচ্ছেন।
শোয়াইবুল ইসলাম এ ওয়েলফেয়ার সোসাইটি ২০১৫ সাল হতে অদ্যাবধি গ্রামের মানুষের পাশে থেকে সমাজের নানা কল্যাণমুলক কার্যক্রম চলমান রেখেছে বলে উল্লেখ করেন।
এ কার্যক্রমের সাথে রয়েছেন বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির সদস্য আব্দুল্লাহ আল আসিফ, শোয়াইব, জুলাস্কার, শাহাবুদ্দিন, নেচার, মহিউদ্দিন, এনাম, মানিক ও কফিল প্রমূখ।




বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই