advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

শীলকুপ ছাত্রদলের পক্ষ থেকে রমাদানের শুভেচ্ছা জানিয়েছেন তৌহিদুল ইসলাম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ,
আলহামদুলিল্লাহ্, আল্লাহর অশেষ রহমতে দীর্ঘ ১১ মাস পরে তাক্বওয়া অর্জনের জন্য রহমত, মাগফেরাত ও নাজাত নিয়ে আগমন করেছে পবিত্র মাহে রমাদান।

হে মুমিনগণ, তোমাদের উপর সিয়াম ফরজ করা হয়েছে, যে ভাবে ফরজ করা হয়েছিলো তোমাদের পূর্ববর্তীদের উপর। যাতে তোমরা তাক্বওয়া অর্জন করতে পারো।

আসুন, এই আত্মশুদ্ধি অর্জনের মাসে মহান রবের নিকট ফরিয়াদ করি তিনি যেন আমাদের অতীতের সব পাপ পঙ্কিলতা মুছে দিয়ে তার প্রিয় বান্দা হিসেবে কবুল করে নেন। এই রমাদানই আমাদের নিয়ে যেতে পারে আমাদের রবের সবচেয়ে নিকটে। 

আসুন, তাক্বওয়ার মাধ্যমে আমরা মুনিবের দরবারে সিজদাবনত হয়ে চোখের পানি ফেলে রবের নিকট ক্ষমা প্রার্থনা করি এবং করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বেশী বেশী পানাহ চাই।

স্ব স্ব অবস্থান থেকে চারপাশে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই।

ঘরে থাকুন, সুস্থ থাকুুন
নিজে সুস্থ থাকি, পরিবারকে সুস্থ রাখি।

সবাইকে রমাদান মোবারক।

               এম. তৌহিদুল ইসলাম
              সাবেক সাধারণ সম্পাদক
শীলকুপ ইউনিয়ন ছাত্রদল, বাঁশখালী উপজেলা।
___________________________________________



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই