advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীর যানবাহন শ্রমিকদের খাদ্য সামগ্রী দিলেন মোকাম্মেল হক চৌধুরী

জনপদ প্রতিনিধঃ ইউনিয়ন ব্যাংক লিঃ এর এমডি মোকাম্মেল হক চৌধুরী আলাল এর ব্যক্তিগত পক্ষ থেকে বাঁশখালীতে ৫ শ’ বাস শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এরই প্রেক্ষিতে গত রবিবার সমাজসেবক ও ঠিকাদার আশেক এলাহী সোহেল'র সার্বিক তত্বাবধানে বাঁশখালী প্রধান সড়কের বাস যানবাহনের ৫ শ' শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী যানবাহন মালিক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্ধ।
সমাজসেবক ও ঠিকাদার আশেক এলাহী সোহেল জানান, আমাদের নিকটতম আত্মীয় বাঁশখালীর কৃতি সন্তান ইউনিয়ন ব্যাংক লিঃ এর এমডি মোকাম্মেল হক চৌধুরী আলাল এর পক্ষ থেকে এই পর্যন্ত পুকুরিয়া ইউনিয়ন থেকে শুরু করে বাঁশখালীর ১৪ টি ইউনিয়ন ও পৌরসভা সহ পুরো বাঁশখালী জুড়ে ত্রাণসামগ্রী বিতরন করেছি।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই