advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মহানবীর ব্যঙ্গচিত্র: প্রতিবাদে বাঁশখালীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন


আদিল বিন আজাদঃ
ফ্রান্সের রাষ্ট্রপতি ম্যাক্রনের ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় বিশ্বমানবতার মুক্তির দূত, মানবতার আলোকবর্তিকা, সভ্যতার মহান শিক্ষক হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রকাশ ও অবমাননার প্রতিবাদে গতকাল বাদে জুমা বাণীগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ র‍্যালি শুরু হয়ে বৈলগাঁও শাহী মসজিদ থেকে পুনরায় বাণীগ্রাম নতুন বাজারে এসে শেষ হয় এবং বাণীগ্রাম নতুন বাজারে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।
উক্ত কর্মসূচিতে দল,মত নির্বিশেষে বিভিন্ন স্তরের ধর্মপ্রাণ তৌহিদী জনতা ও বিভিন্ন স্কুল-কলেজ ও মাদ্রাসার এর শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়। এসময় প্রতিবাদসরূপ ফ্রান্সের পতাকা দাহ ও ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রন এর ছবি পদদলিত করে বিক্ষুদ্ধরা।
বিক্ষোভ সমাবেশে বক্তারা একাত্তর টিভি, ডিবিসি নিউজ, ফ্রান্সের সকল পন্য বর্জন করার আহ্বান করেন এবং মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-র ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় ফ্রান্স সরকারের প্রতি তীব্র নিন্দা জানান ও অবিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান করেন।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই