advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের বাঁশখালী কার্যকারী পরিষদের সদস্যদের সাথে অনলাইনে মত বিনিময় সভা অনুষ্টিত


মু. মিজান বিন তাহের: 
"বিজ্ঞানমনষ্ক জাতি গঠনে প্রতিশ্রুতিবদ্ধ " এই বিষয়ে বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের বাঁশখালী  কার্যকারী পরিষদের সদস্যদের সাথে অনলাইনে মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

বাঁশখালী বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব বাঁশখালী কার্যকরী পরিষদের সদস্যদের সাথে বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান ও প্রযুক্তি হল রুমে  রবিবার বিকালে এ সভা অনুষ্ঠিত হয়।

করোনা প্রাদুর্ভাবের এই সময়ে নিজ কার্যালয় থেকে "বিজ্ঞান ও প্রযুক্তি" ক্লাবের বাঁশখালী  কার্যকারী পরিষদের সদস্যদের সাথে অনলাইনে জুম কনফারেন্সের মাধ্যমে সভা করেন জাতিয় বিজ্ঞাত ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ মনির চৌধুরী। উক্ত অনলাইনে জুম কনফারেন্সে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,বাঁশখালী বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সহঃ সভাপতি উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ সমরঞ্জন বড়ুয়া,কৃষি কর্মকর্তা আবু ছালেক, বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিজ্ঞান ক্লাবের যুগ্ন সম্পাদক মনোতোষ দাশ,উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার আবু সুফিয়ান,প্রভাষক তুষার কান্তি ভারতী,রাজমোহন নাথ,সহকারী প্রধান শিক্ষক রাজীব কুমার দাশ,সিনিয়র শিক্ষক মিল্টন কান্তি দেব,অচিন্ত্য কুমার অাচার্য্য, সন্তোষ কুমার দাশ,নারায়ন সরকার,স্বাস্থ্য সেবা জহুরলাল পাল,প্রভাষক জকরিয়া,প্রশান্ত বড়ুয়া,তৈয়ব চৌধুরী, সৈয়দ শফিউল আলম,মারুফুল আলম,মোঃ ওসমান, অঞ্জন চক্রবর্তী, সেতু দে সহ বাঁশখালী বিভিন্ন স্কুল কলেজের বিজ্ঞান ও আইসিটি শিক্ষক গণ উপস্থিত ছিলেন।

পরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ মনির চৌধুরী "বিজ্ঞানমনষ্ক জাতি গঠনে প্রতিশ্রুতিবদ্ধ "
বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের বাঁশখালী  কার্যকারী পরিষদের সদস্যদের সাথে বিজ্ঞান ও প্রযুক্তির  বিভিন্ন বিষয়ে কার্যক্রমের গতি ত্বরান্বিত করতে বিভিন্ন পরামর্শ ও নির্দেশনা প্রদান করে বক্তব্য রাখেন।

তিনি এসময় তাদের অনলাইনে বিভিন্ন কার্যকরী টুলসের মাধ্যমে শিক্ষা দান, অভিভাবকদের সাথে সার্বক্ষণিকভাবে যোগাযোগ রাখা ও তাদের করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য উদ্বুদ্ধ করার জন্য নির্দেশনাদানের পাশাপাশি বিজ্ঞান ও প্রযুক্তির প্রসারে উপজেলা নির্বাহী কর্মকর্তার দক্ষ নেতৃত্বে আগামীতে বাঁশখালী উপজেলাকে এগিয়ে নিতে সবার সার্বিক সহযোগীতা কামনা করেন।

এসময় বাঁশখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সম্পাদক মোঃ মামুন কনফারেন্স সঞ্চালনা করেন।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই