advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

ডা. আসিফুল হক কে একুশে ফাউন্ডেশনের সম্মাননা প্রদান


প্রেস বিজ্ঞপ্তি:
মহামারী করোনায় বিনামূল্যে টেলিমেডিসিন সেবা প্রদান ও মানবিক ডাক্তার হিসেবে বিশেষ অবদান রাখায় বাঁশখালীর প্রথম করোনাজয়ী চিকিৎসক, বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সহকারী সার্জন ডা. আসিফুল হক কে সেচ্ছাসেবী, সামাজিক ও জনকল্যাণমূলক সংগঠন একুশে ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে।

ডা. আসিফুল হক বাঁশখালীর কৃতিসন্তান। খুব অল্প সময়ে মানবিক ডাক্তার হিসেবে ও সেবাধর্মে বাঁশখালীতে জনপ্রিয় ও গরীবের ডাক্তার খ্যাত পায়। করোনা জয়ী এ ডাক্তার সুস্থ্য হওয়ার পরপরই কাল বিলম্ব না করে পুনঃসেবা কার্যক্রম চালিয়ে যান। তার অসীম সাহস ও মানবিকতাকে সেলুট জানাতে একুশে ফাউন্ডেশন তাকে সম্মাননা প্রদান করে।

মঙ্গলবার উপজেলাস্থ লক্ষি স্কয়ারের দ্বিতীয় তলা স্যাফরান রেস্টুরেন্টে সংগঠনের সেচ্ছাসেবকদের উপস্থিতিতে সম্মাননা স্মারক এবং একুশে এ্যাওয়ার্ড ২০২০ প্রদান করা হয়।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:


  • banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই