advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

রোটারি ক্লাব অব চিটাগং হতে বই সংগ্রহ করলেন পুইছড়ি জ্ঞান চর্চা পাঠাগার


মু. মিজান বিন তাহেরঃ
রোটারি ক্লাব অব চিটাগং ওয়াটারফল কতৃক আয়োজিত চট্টগ্রামের হোটেল সৈকতে (৯ অক্টোবর) শুক্রবার  সন্ধ্যা ৭টার দিকে বাঁশখালীর পুইছড়ি জ্ঞান চর্চা পাঠাগারকে সমাজকল্যাণ কাজে নিযুক্ত থাকায় বই সামগ্রী তুলে দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে রোটারি ক্লাব অব চিটাগং ওয়াটারফল এর প্রেসিডেন্ট এডভোকেট ওয়াসিম শরীফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল ক্লাব এর ডিস্ট্রিক্ট গভর্নর ডা. বেলাল উদ্দিন আহমেদ সহ রোটারিয়ান বৃন্দ ও রোট্রেক্টরা প্রমুখ। এ সময় পুইছুড়ি জ্ঞান চর্চা পাঠাগারের জন্য রোটারি ক্লাব ৫০ টি বই প্রদান করেন। পাঠাগারের পক্ষে উপস্থিত ছিলেন, কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য শাহাদাত ইসলাম, তাহসিনূল কবির জিদান,মোহাম্মদ ফয়সাল।

পাঠাগারের কার্যক্রম সম্পর্কে শাহাদাত ইসলাম বলেন, শিক্ষা-সাহিত্য ও ঐতিহ্যর ধারক ও বাহক হলো পাঠাগার। জ্ঞানচর্চা পাঠাগার একটি উন্মুক্ত পাঠাগার,। বিভিন্ন শিক্ষা মূলক কার্যক্রম ও মানবিক কাজে পাঠাগারের সকল সদস্য সর্বদা অগ্রণী ভূমিকা রাখে। যেমন, বাৎসরিক শিক্ষা বৃত্তি পরীক্ষা, সাংস্কৃতিক প্রতিযোগিতা, বৃক্ষরোপন, ফ্রী চিকিৎসা সেবা ,শীতবস্ত্র বিতরণ ও কুসংস্কার মুক্ত সমাজ বিনির্মাণের কাজ করে থাকেন।

তিনি রোটারি ক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং পুইছুড়ি জ্ঞান চর্চা পাঠাগারকে সম্পূর্ণ একটা মডেল ও যুগোপযোগী পাঠাগার বিনির্মানে সবার সহযোগিতা কামনা করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকলে সহযোগিতার আশ্বাস দেন।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:


  • banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই