advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মোজাম্বিকে বাঁশখালীর ব্যবসায়ী নিখোঁজ


প্রবাসী ডেস্কঃ দক্ষিণ আফ্রিকার মোজাম্বিকের মোজাম্বিক মানিকা প্রভেন্সিয়া সিমুই সিটি এলাকা থেকে বাংলাদেশী নাগরিক রশিদ কমার্শিয়ালের মালিক মুহাম্মদ রশিদ (৩৮) নামের এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। গত ৩ নভেম্বর মোজাম্বিক সময় সকাল আনুমানিক ১০ টায় তাকে অপহরণ করা হয়।

মোজাম্বিক প্রবাসী এম.আর মুজিব মুঠোফোনে প্রতিনিধিকে বলেন, ' আমি খবর নিয়ে জানতে পারি মোজাম্বিকের বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ রশিদ সকালে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারী দের কাজ পরিদর্শন করতে যায়। সেখানে পাঁচজন অস্ত্রধারী লোক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে একটি প্রাইভেটকারে করে তুলে নিয়ে যায় তাকে। তাকে অপহরণ করার খবর পাওয়ার সাথে সাথে নিকটস্থ পুলিশ স্টেশনে যোগাযোগ করা হয়। পুলিশ স্টেশন থেকে জানানো হয় কোন ধরনের পুলিশ আমাদের ক্যাম্প থেকে পাঠানো হয়নি।'
নিখোঁজ হওয়া ব্যবসায়ী মুহাম্মদ রশিদের দেশের বাড়ী চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায়। তিনি শিলকুপ ইউনিয়নের পশ্চিম মনকিচর গ্রামের ১ নম্বর ওয়ার্ড এলাকার সিরাজুল ইসলামের ছেলে। রশিদ মোজাম্বিকে অনেক দিন ধরে সফলতার সাথে ব্যবসা করে আসছিল। বাংলাদেশী ব্যবসায়ীদের মধ্যে মুহাম্মদ রশিদ একজন নামকরা ব্যবসায়ী।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই