advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী ইকোপার্কে মোজাম্বিক প্রবাসীদের মিলন মেলা


জনপদ সংবাদদাতাঃ
বাংলাদেশে ছুটিতে আসা বাঁশখালীর একঝাঁক মোজাম্বিক প্রবাসীদের নিয়ে গঠিত বাঁশখালীর অন্যতম আঞ্চলিক সংগঠন মোজাম্বিক-বাঁশখালী গ্রুপের বনভোজন ও স-পরিবারের মিলনমেলা বাঁশখালী ইকোপার্কে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়।


শুক্রবার অনুষ্ঠিত বাঁশখালী ইকোপার্কের এ মিলনমেলা বিভিন্ন খেলাধুলা, কুইজ প্রতিযোগীতা, লটারি ড্র শেষে পুরস্কার বিতরণসহ নানা ব্যতিক্রমি আয়োজনের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে রুপ নেয়।

এ সময় উপস্থিত থেকে প্রেক্ষাপট তুলে বক্তব্য রাখেন মোজাম্বিক কেন্দ্রীয় আ'লীগের  যুন্ম আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আহমদ নূর, বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি মাইনুদ্দিন লক্ষী, বিশিষ্ট ব্যবসায়ী সিকান্দার নূরী, বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা পরিচালক মোজাম্বিক প্রবাসী এম. আর মুজিব, আদিল হোসেন ইফতু, জিকু সিকদার, টি.জি শহিদ, গিয়াস উদ্দিন।

বাঁশখালীতে মোজাম্বিক প্রবাসীদের নিয়ে দ্বিতীয়বারের মতো দেশে এ মিলন মেলার আয়োজন করা হয়েছে। এ মিলন মেলায় প্রবাসীদের স-পরিবার সহ বাঁশখালীর বিভিন্ন শ্রেনি পেশার লোকজন অংশগ্রহণ করেন। তারা মোজাম্মিকে একখন্ড বাঁশখালী হয়ে ভ্রাতৃত্বের বন্ধনে ঐক্য বজায় রাখতে সংগঠিত বলে জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোজাম্বিক প্রবাসী আমির হোসেন, শওকত আলী, জামাল উদ্দিন, হেফাজ, মু. ফারুক, মু. শাহেদুল, ওসমান গণি, আব্দুল করিম, মারুফ, রমিজ, আরসাদ,আবু সালেক, আমিরী, ইফতিকার, জালাল, ওসমান, মাহামুদু, মানিক, ছগির, নজরুল, শিপন, প্রবাসীদের পরিবারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই