advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থসহ কোরআন ও ইফতার সামগ্রি বিতরণ


জনপদসংবাদঃ বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শীলকূপ ইউনিয়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে তরুণ ছাত্র সমাজের মাঝে অর্থসহ কুরআন বিতরণ ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রি বিতরণ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে বাঁশখালী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের হলরুমে ফাউন্ডেশনের কার্যকরী পরিষদ সদস্য আবরার হাসান রিয়াদের পরিচালনায় একশত শিক্ষার্থীর মাঝে কোরআন বিতরণ ও অর্ধশতাধিক দুস্থদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদ সদস্য সাংবাদিক শিব্বির আহমদ রানা, আফ্রিকা প্রবাসী উপদেষ্টা মো. ইউসুফ, কার্যকরী পর্ষদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক রাহাত, মো. আবু হানিফা। ফাউন্ডেশনের সদস্য মাহমুদুল হাসান, কাদের সিদ্দিকী, মেহেদী হাসান সাইদ, বেলাল মেহরাজ প্রমূখ।


ফাউন্ডেশনের দায়িত্বশীলরা বলেন, মাহে রমজানে কুরআনে সংস্পর্শে থাকলে মানুষের নীতি নৈতিকতা সমৃদ্ধ হবে। কুরআনের সংস্পর্শে মানুষের জীবন আলোকিত হয়। এর মাধ্যমে মানুষের অনৈতিক ও অপরাধমূলক কর্মকাণ্ডের প্রবণতা হ্রাস পাবে। সুন্দর ব্যক্তিত্ব ও সুন্দর সমাজ গঠনে কুরআনকে জানার ও বুঝার বিকল্প নাই।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com 

কোন মন্তব্য নেই