advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

চাম্বল: আম পাড়তে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে নিহত সাকিবের যাওয়া হলো না ওমানে


নিজস্ব সংবাদদাতাঃ
চট্টগ্রামের বাঁশখালীতে আম পাড়তে গিয়ে অসতর্কতাবশত বিদ্যুৎ স্পৃষ্টে মো. সাকিবুল ইসলাম (২০) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার (২০ মে) সকাল সাড়ে ৯টার সময় উপজেলার চাম্বল ইউনিয়নের পূর্ব-চাম্বলে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত মো. সাকিবুল ইসলাম পূর্ব চাম্বল ৫ নম্বর ওয়ার্ডের দেওয়ান আলী সিকদার পাড়ার আলহাজ্ব আবুল কাশেমের পুত্র।

সাকিবুল ইসলাম আগামী মঙ্গলবার (২৩ মে) ওমানে প্রবাসে চলে যাওয়ার কথা। বিমান টিকেটও সম্পন্ন হয়েছে। এর পূর্বেই তাকে চলে যেতে হলো না ফেরার দেশে।

নিহতের চাচাতো ভাই ডা. এস.এন রাসেল ঘটনার সত্যতা নিশ্চিৎ করে জানান, 'সাকিবুল ইসলাম সকালে তার বাড়ির প্রধান ফটকের পাশের আম গাছে উঠে আম পাড়ার জন্য। গাছের পাশে বিদ্যুতের তার ছিল, সেটা তার খেয়াল ছিলনা। আম পাড়ার সময় অসতর্কতাবশত বিদ্যুৎ স্পৃষ্ট হয় সে। সেখান থেকে তাকে উদ্ধার করে চাম্বলের স্থানীয় বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চাম্বলস্থ বাঁশখালী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইমরুল কায়েস বিদ্যুৎ স্পৃষ্ট সাকিবকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিৎ করেন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই