advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে এসিল্যান্ডের অভিনব কৌশলে অভিযান, ৪ডাম্পার ও ৩স্ক্যাভেটর জব্দ


জনপদ সংবাদদাতাঃ গোপন সংবাদে খবর পেয়ে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নে রাতের বেলায় নির্বিচারে ফসলি জমির মাটি কাটা ও বিক্রির অপরাধে মাটি কাটায় ও পরিবহনে ব্যবহৃত ৪টি ডাম্পার ট্রাক ও ৩টি স্ক্যাভেটর জব্দ করা হয়। এ সময় তিন চালককে আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

রোববার (৭ মে) রাত ৮টার সময় উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকায় এ অভিযান পরিচালিত হয়। এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

অভিযান শেষে তিনি বলেন, গত কয়েকদিন থেকে আমাদের কাছে খবর ছিলো পুইছড়িতে রাতের বেলায় নির্বিচারে ফসলি জমির মাটি কাটা ও বিক্রি চলছে।আমাদের কাছে আরো তথ্য ছিল দুষ্কৃতিকারীরা আমাদের গতিবিধি লক্ষ্য রাখার জন্য উপজেলায় লোক নিয়োগ দিয়েছে। এমতাবস্থায় বাধ্য হয়ে আজ রাতে সিএনজি যোগে পুইছড়িতে অভিযান পরিচালনা করি। এ সময় মাটি কাটায় ও পরিবহনে ব্যবহৃত ৪টি ডাম্পার ট্রাক ও ৩টি স্ক্যাভেটর জব্দ করা হয়। স্ক্যাভেটরের এক চালক ও ডাম্পারের দু'জন চালককে আটক করা হলেও বয়স বিবেচনায় তাদেরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় আটককৃত ২টি ডাম্পার ও ১টি স্ক্যাভেটর  উপজেলা প্রশাসনের জিম্মায় নেওয়া হয়। অপর ২টি ডাম্পার ট্রাক ও ২টি স্ক্যাভেটর পুইছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য মো. শওকত ওসমানের জিম্মায় দেওয়া হয়। 

জনস্বার্থে প্রশাসনের এই অভিযান অব্যহত থাকবে বলে জানান ওই কর্মকর্তা।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই