advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মালয়েশিয়ায় পাহাড় ধসে নির্মাণশ্রমিক বাঁশখালীর হেলালের মৃত্যু


শিব্বির আহমদ রানা, জনপদসংবাদঃ
সড়কের পাশে ড্রেনের (পানি নিস্কাশনের) কাজ করার সময় পাহাড় ধসে মাটি চাপায় মালয়েশিয়া প্রবাসী মো. হেলাল উদ্দিন (২৭) নামে বাংলাদেশি এক নির্মাণশ্রমিক মারা গেছেন। মালয়েশিয়া প্রবাসী তার সম্পর্কের চাচাত ভাই মো. ইলিয়াছ বিষয়টি নিশ্চিৎ করেন।

গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় হেলাল উদ্দিন নামে এই প্রবাসী বাংলাদেশি তার কর্মস্থল মালয়েশিয়ার বেনথংয়ে ড্রেনের কাজ করার সময় পাহাড় ধসে মাটি চাপা পড়ে। পরে সেখান থেকে উদ্ধার করে তাকে স্থানীয় বেনথং হসপিটালে নিয়ে গেলে রাত ৮টা ৫০ মিনিটে মারা যান তিনি।

মো. হেলাল উদ্দিন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের গুইল্যাখালী ৭ নম্বর ওয়ার্ডের আইনা বাপের বাড়ির মৃত ছৈয়দুল হকের পুত্র।

হেলাল উদ্দিন আজ থেকে প্রায় দীর্ঘ ১০ বছর ধরে মালয়েশিয়ায় প্রবাস জীবনে নির্মাণশ্রমিকের কাজ করেন। প্রবাসে থাকাকালীন সে মা-বাবাকে হারান। গত ছয়মাস আগে সে দেশে এসে বিয়ে করেন। বিয়ের পর সর্বশেষ গত ৭ জুন পরিবারের ভাগ্য পরিবর্তনের জন্য আবারও মালয়েশিয়ায় পাড়িজমান।

পারিবারিক সূত্রে জানা যায়, হেলাল উদ্দিনের লাশ দেশে আনার জন্য কাজ প্রক্রিয়াধিন রয়েছে। বাংলাদেশ থেকে বিভিন্ন কাগজপত্র পাঠানো হচ্ছে। এদিকে তার মৃত্যুর খবরে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। 




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই