advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

প্রকাশ্যে অস্ত্র নিয়ে ভীতিপ্রদর্শনকারী গন্ডামারার মনিরুল অস্ত্রসহ গ্রেপ্তার


জনপদ সংবাদঃ
গোপন সংবাদে খবর পেয়ে উপজেলার গন্ডামারা এস আলম পাওয়ার প্লান্টের ৩ নম্বর গেইটের পূর্ব পাশে জনৈক শামশুল আলমের পরিত্যাক্ত সেমিপাকা খামার বাড়ীতে অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ মনিরুল ইসলাম (২৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী মনিরুল ইসলাম উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড এলাকার সোনার বাপের বাড়ীর কালু মিয়ার পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, প্রকাশ্যে অস্ত্র নিয়ে আসামী মনিরুল ইসলামের ঘুরাফেরার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সে গন্ডামারা এলাকায় প্রকাশ্যে অস্ত্র হাতে নিয়ে জনমনে ভীতি প্রদর্শন করতো বলে জানা যায়। সর্বশেষ গোপন সংবাদে খবর পেয়ে শনিবার রাতে এস আলম রোডের দক্ষিন পার্শ্বে জনৈক শামশুল আলমের পরিত্যাক্ত সেমিপাকা খামার বাড়ীর পশ্চিম পার্শ্বে রুমের ভিতর তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি এলজি অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়। এসময় কাঠের বাটসহ লম্বা ১২ ইঞ্চি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম বলেন, গ্রেফতারকৃত আসামী মনিরুল ইসলামের বিরুদ্ধে বাঁশখালী থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা রজুপূর্বক বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com






কোন মন্তব্য নেই