advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

কবি ও কথাসাহিত্যিক জসিম উদ্দিন মনছুরির বাসভবনে গুণী সমাবেশে সাহিত্যাড্ডা



জনপদসংবাদদাতাঃ কবি ও কথা সাহিত্যিক জসিম উদ্দিন মনছুরি'র শহরস্থ বাসভবনে শনিবার (২৭ জানুয়ারী) সন্ধ্যায় একঝাঁক গুণিজনদের মিলনমেলায় মনোমুগ্ধকর সাহিত্যাড্ডা সম্পন্ন হয়েছে।

বিশিষ্ট গবেষক প্রাবন্ধিক গলুই প্রকাশনীর স্বত্বাধিকারী কাজী সাইফুল হকের সঞ্চালনায় এ গুণীজন সমাবেশ ও সাহিত্যাড্ডা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য অধ্যাপক বিশিষ্ট কবি ও গবেষক ডক্টর ফরিদ উদ্দিন ফারুক, কবি ও সাংবাদিক অধ্যাপক কমরুদ্দিন আহমদ, কবি ও কথাসাহিত্যিক কণ্ঠশিল্পী জাকারিয়া সিরাজ, বাংলাদেশ পুলিশের পদপ্রাপ্ত সদস্য মো. শের আলী পিপিএম, মাস্টার মোহাম্মদ হোসাইন সিকদার, সাংবাদিক শিব্বির আহমদ রানা, আবৃত্তি শিল্পী ফোরকান মাহমুদ, বিশিষ্ট কণ্ঠশিল্পী মোস্তফা মুরাদ, তরুণ লেখক তৌহিদুল বারী, ব্যাংকার ও কবি মো. সোহেল, ব্যাংকার মোহাম্মদ বোরহান উদ্দিন, নাসিরাবাদ পলিটেকনিক্যালের শিক্ষক প্রকৌশলী শাহাদাত হোসাইন সহ অসংখ্য গুণীজন।

এ সময় লেখা পাঠ ও গান পরিবেশনের পাশাপাশি সাহিত্য-সংস্কৃতির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই