advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে ফিলিং স্টেশনকে লাখ টাকা জরিমানা, জব্দ কাভার্ড ভ্যান


জনপদ সংবাদদাতাঃ লাইসেন্স বিহীন অবৈধভাবে ফিলিং স্টেশন স্থাপন করে কাভার্ড ভ্যানে গ্যাস বিক্রি করার অপরাধে বাঁশখালীতে শামান্তা মোবাইল সিএনজি ফিলিং স্টেশনকে এক লক্ষ টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন ও বিস্ফোরক অধিদপ্তর চট্টগ্রাম। জব্দ করা হয়েছে গ্যাসবহনকারী কাভার্ড ভ্যান। এ সময় প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারা পর্যন্ত ওই ফিলিং স্টেশন বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার (২৭ মার্চ) দুপুরে বাঁশখালী প্রধান সড়কের বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া পুরাতন ব্রীকফিল্ড সংলগ্ন ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল খালেক পাটোয়ারী। এ সময় উপস্থিত ছিলেন বিস্ফোরক অধিদপ্তরের সহকারী পরিচালক শাখাওয়াত হোসেন ও থানা পুলিশের এস আই নুর মোহাম্মদ সহ পুলিশের একটি বিশেষ টিম।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল খালেক পাটোয়ারী বলেন, 'এ ধরনের খোলা গ্যাস বিক্রি করা সম্পূর্ণ অবৈধ। লাইসেন্স বিহীন অবৈধভাবে ফিলিং স্টেশন স্থাপন করে কাভার্ড ভ্যানে গ্যাস বিক্রি করার অপরাধে গ্যাস আইন ২০১০ এর ১৩ (গ) ধারায় এক লক্ষ টাকা জরিমানা ও কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র না দেখানো পর্যন্ত ফিলিং স্টেশনটি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই