advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে অগ্নিকান্ডে তিন বসতঘর পুড়ে ছাই

জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকান্ডের ঘটনায় তিন বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। বাড়ীর মালামাল সহ সব পুড়ে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ লক্ষাধিক বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবারগুলো। বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে আটটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে উপজেলার পুকুরিয়া ইউনিয়নের উত্তর পুকুরিয়া ৯ নম্বর ওয়ার্ডের সৈয়্যদ আহমদের বাড়িতে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন ওই এলাকার সৈয়্যদ আহমদের পুত্র নুরুল ইসলাম, মো. কাউছার, আব্দুল হাকীম।

স্থানীয় ইউপি সদস্য মো. মামুনর রশিদ জানান, 'অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থে গিয়েছি। লোকজন আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে তিনটি বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। এতে একটি সেমিপাকা ও দুইটি বেড়ার (বাঁশের) ঘর পুড়ে যায়। ধারণা করা হচ্ছে গ্যাসের চুলা থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে।'

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন এর টিম লিডার নুরুল বাশার বলেন, 'পুকুরিয়ায় বসতঘরে অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা বের হয়েছি। গুনাগরি পর্যন্ত পৌঁছালে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে বলে জানান। পরে আমরা চলে আসি।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই