বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

দৈনিক যুগান্তরের বাঁশখালী প্রতিনিধি আবু বক্কর বাবুলের মায়ের ইন্তেকাল

জনপদ সংবাদদাতাঃ দৈনিক যুগান্তরের বাঁশখালী প্রতিনিধি, বাঁশখালী সাংবাদিক সমিতির আহ্বায়ক আবু বক্কর বাবুলের মা মোহসেনা খাতুন (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। রোববার রাত সাড়ে ১০টায় বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মেহের আলী বাড়ীর নিজ আলয়ে তিনি মৃত্যুবরণ করেন। মোহসেনা খাতুন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে ছয় ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। সোমবার (৪ জুন'২৪ খ্রিঃ) সকাল ১১টায় গন্ডামারা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমার জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সাংবাদিক আবু বক্কর বাবুলের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাঁশখালী প্রেসক্লাব ও বাঁশখালী সাংবাদিক সমিতির নেতৃবৃন্দসহ কর্মরত সাংবাদিকগণ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সামাজিক নেতৃবৃন্দসহ বিভিন্ন মহলের লোকজন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.