বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

মিথ্যা মামলায় গ্রেপ্তার কারামুক্ত নেতা-কর্মীদের বাঁশখালী উপজেলা জামায়াতের গণসংবর্ধনা

শিব্বির আহমদ রানাঃ বৈষম্যবিরুধী ছাত্র আন্দোলনে মিথ্যা মামলায় গ্রেপ্তারকৃত সদ্য কারামুক্ত নেতা-কর্মীদের গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী বাংলাদেশ'র বাঁশখালী উপজেলা শাখা।

সোমবার সন্ধ্যায় বাঁশখালী উপজেলার শীলকূপস্থ হাজ্বী সোলতান কমিউনিটি সেন্টারে উপজেলা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার শহিদুল মোস্তফা এর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শূরা সদস্য দক্ষিণ জেলা জামায়াতের আমির অ্যাডভোকেট আনোয়ারুল আলম চৌধুরী।

উপজেলা সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা আরিফ উল্লাহ এর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা নায়েবে আমীর মাস্টার আব্দুর রহিম ছানুবী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ জেলা জামায়াতের সেক্রেটারি ও বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা বদরুল হক, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি ও বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও বাঁশখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু নাছের, উপজেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসমাইল, তরবিয়্যত সেক্রেটারি মাওলানা মুহাম্মদ সোলাইমান, সদ্য কারামুক্ত অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মাওলানা মোক্তার হোসাইন সিকদার, পৌরসভা জামায়াতের আমীর মাওলানা আবু তাহের, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির চট্টগ্রাম পশ্চিম সাংগঠনিক জেলা শাখার সভাপতি ছাত্রনেতা আইয়ুবুল ইসলাম।

এ সময় বাঁশখালী উপজেলা জামায়াত-শিবিরের তিনশতাধিক নেতাকর্মীরর উপস্থিতিতে সদ্য কারামুক্ত ২৫ জন নেতাকর্মীদের গণসংবর্ধনা প্রদান করা হয়। বক্তব্য প্রদানকালে সদ্যোকারামুক্ত অনেকেই কারাগারের স্মৃতি বর্ণনা করতে গিয়ে কেঁদেছেন। তারা বলেন, আমাদের কোনো অপরাধ ছিল না। শুধু ইসলামী আন্দোলনের কর্মী ছিলাম। গভীর রাতে আমাদের ঘুম ভাঙিয়ে ঘর থেকে বের করে জেল হাজতে পাঠিয়ে দেন পুলিশ। তারা অভিযোগ করে আরও বলেন, কারাগারের মতো জায়গাটাও আমাদের জন্য নিরাপদ ছিল না। গত ৯ আগস্ট কারাগারে বন্দীদের গণহারে মারধর করেছে। অমানবিক নির্যাতন চালিয়েছে।

এ সময় উপজেলা জামায়াত ইসলামীর কর্মপরিষদ সদস্য, ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর ও সেক্রেটারি, ছাত্রশিবিরের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.