বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীর চাম্বলে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ সম্পন্ন

শিব্বির আহমদ রানাঃ বাঁশখালীতে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে  উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলার চাম্বল বাজারের উত্তর পাশ থেকে শুরু হওয়া মিছিলটি দক্ষিণ পাশে গিয়ে মিলিত হয়। পরে বাঁশখালী উপজেলা বিএনপির আহবায়ক মাস্টার মুহাম্মদ লোকমানের সভাপতিত্বে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী প্রয়াত আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর সুযোগ্য সন্তান চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির নেতা তরুণ সমাজ সেবক মিশকাতুল ইসলাম চৌধুরী পাপ্পা।

প্রধান অতিথির বক্তব্যে এ সময় তিনি বলেন, ঐতিহাসিক বৈষম্য বিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে দেশ থেকে ফ্যাসিবাদী স্বৈরচারী সরকারের ঐতিহাসিক বিদায় হয়েছে। দেশে আজ স্বস্থি ফিরে এসেছে। মানুষের দীর্ঘদিনের জুলমের অবসান হয়েছে। দেশের ক্রান্তিকালে যারা দেশ বাঁচাতে আন্দোলন করে শহীদ হয়েছেন তাঁদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করছি।'

তিনি আরো বলেন, 'আমার মরহুম পিতা আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর অসামাপ্ত কাজে পরিপূর্ণতা দিতে সকলের সহযোগীতা ও আন্তরিক দোয়া কামনা করছি। বাঁশখালীবাসীর পাশে থেকে সুন্দর একটি বাঁশখালী উপহার দিতে সবসময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করছি।'

বাঁশখালী উপজেলা বিএনপি'র সদস্য সচিব রেজাউল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, বাঁশখালী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল রহমান চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক ক্রীড়াসম্পাদক অ্যাডভোকেট শওকত ওসমান, বাঁশখালী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুর কাদের চৌধুরী, বিএনপির নেতা সাবেক চেয়ারম্যান মুহাম্মদ মহসিন, মিজান মিয়া, মাওলানা জাকারিয়া, ডা. ইউনুস, ফরিদুল আলম রানা, মেম্বার আবদুর রশিদ, করুম রেজা, হাজী মুহাম্মদ ইউনুস, আবদুল মন্নান, অ্যাডভোকেট মাহামুদুল ইসলাম, অধ্যাপক মু. জামশেদ,  বাঁশখালী উপজেলা যুবদলের সদস্য সচিব রাসেল চৌধুরী, সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মুহাম্মদ দিদার, দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফরহাদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সিনিয়র সদস্য ও  বাঁশখালী উপজেলা ছাত্রদলের আহবায়ক পদপ্রার্থী মুহাম্মদ নিজাম উদ্দিন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.