বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

ছনুয়ায় রাতে মাছ ধরতে গিয়ে যুবকের ফেরা হলো না বাড়ি, সকালে পাওয়া যায় লাশ

বাঁশখালীজনপদঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের খুদুকখালী এলাকায় রাতে জাল নিয়ে মাছ ধরতে গিয়ে আর ফেরেনি মো. আরিফ (৩৩) নামের এক যুবক। পরের দিন রোববার সকালে বাড়ীর অদূরে কোনাখালী বিলে পড়ে থাকা তার লাশ উদ্ধার করেন এলাকাবাসী। তথ্যটি নিশ্চিৎ করেন তার সর্ম্পকীয় চাচাতো ভাই মো. সরওয়ার উদ্দীন।

ঘটনাটি ঘটেছে উপজেলার ছনুয়া ইউনিয়নের ছনুয়া খুদুকখালী গ্রামের ৭ নম্বর ওয়ার্ড এলাকায়। এ ঘটনায় মারা যাওয়া মো. আরিফ একই এলাকার হাজি কালামিয়া পাড়ার মরহুম আবদুর রহিমের পুত্র।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, 'মাছ ধরতে গিয়ে মো. আরিফ নামে একজনের মারা যাওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার বিস্তারিত পরে জানা যাবে। তবে, আরিফের লাশ বাড়ির পাশের কোনাখালী বিল থেকে সকালে উদ্বার করে এলাকাবাসী। রাতে মাছ ধরতে গিয়েছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.