বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

পটিয়া উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা বাঁশখালীর ফয়েজুন্নেসা মিলি

পটিয়া উপজেলা পর্যায়ে সহকারী শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত ফয়েজুন্নেসা মিলি

জনপদসংবাদঃ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৪ এর উপজেলা পর্যায়ে পটিয়ায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ফয়েজুন্নেসা মিলি। তিনি পটিয়া এয়াকুবদন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। এর আগে তিনি ২০২২ সালে একই বিদ্যালয় থেকে পটিয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হন। পরবর্তীতে তিনি বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

জানা গেছে, 'ফয়েজুন্নেসা মিলি ২০০৬ সালে সর্বপ্রথম বাঁশখালী উত্তর জলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম চাকরিতে যোগদান করেন। এরপর ২০০৭ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত বাঁশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন। ২০১২ সালে পটিয়া থানাধীন মুকুটনাইট হাজ্বী আনছুর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। সর্বশেষ ২০১৫ সাল থেকে তিনি বর্তমান পটিয়া উপজেলার এয়াকুবদন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে নিয়োজিত আছেন।

ব্যক্তিগত পারদর্শিতা, পেশাগত দক্ষতা, আইসিটিতে দক্ষতা, শিক্ষার্থীদের সৃজনশীলতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ, শিখন ফলপ্রসূ করার জন্য বিশেষ উদ্যোগ গ্রহণ প্রভৃতি বিষয় বিবেচনায় রেখে তাকে শ্রেষ্ঠ বলে নির্বাচন করা হয়।

ফয়েজুন্নেসা মিলি বলেন, 'আমি ২০১৪ সাল থেকে পটিয়া উপজেলা চারু ও কারুকলার টর্ট হিসাবে কাজ করছি। আই সি টি বিষয়ে প্রশিক্ষণ গ্রহন করেছি। নিয়মিত ডিজিটাল কনটন্টের মাধ্যমে পাঠদান করি। বাচিক শিল্পি হিসাবে বোধন আবৃত্তি পরিষদে সদস্য হিসাবে কাজ করি। এছাড়া শিক্ষার্থীদের সামাজিকীকরণ, নিয়মিত যোগাযোগ, ঝরে পড়া রোধ, বিদ্যালয়ের প্রতি আকৃষ্ট করণের বিভিন্ন কৌশল প্রয়োগ, শিক্ষার্থীদের সাম্যতা বজায় রেখে  পাঠদান সহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ করি। বর্তমানে শিক্ষাবিষয়ক ইনোভেশন আইডিয়া নিয়ে কাজ করছি। আমার এই সফলতায় প্রেরণা যুগিয়েছে সবার আগে পরিবার।এছাড়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক জান্নাতুন ফেরদৌস, উপজেলা সহকারী শিক্ষা অফিসার জিশা চাকমাসহ আমার সকল সহকর্মী বৃন্দ।

ফয়েজুন্নেছা মিলি চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার স্থায়ী বাসিন্দা। তিনি বিশিষ্ট রাজনীতিবিদ, বাংলাদেশ সুপ্রিম কোর্ট, জেলা ও দায়রাজজ আদালত চট্টগ্রামে আইন পেশায় নিয়োজিত লায়ন অ্যাডভোকেট নাছির উদ্দীন এর সহধর্মিণী।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.