বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

চট্টগ্রামের নতুন সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম চৌধুরী

বাঁশখালীজনপদঃ চট্টগ্রামের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরীকে ওএসডি করা হয়েছে। পাশাপাশি স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি থাকা সহকারী পরিচালক ডা. জাহাঙ্গীর আলম চৌধুরীকে চট্টগ্রাম জেলার সিভিল সার্জন নিয়োগ দেওয়া হয়েছে।

গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. আবু রায়হান দোলন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদায়ন করা হয়।

প্রজ্ঞাপনে ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরীকে স্বাস্থ্য অধিদপ্তর ঢাকার মহাখালীতে (সহকারী পরিচালক) হিসেবে ওএসডি করা হয়। পাশাপাশি তাকে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকার ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে (আইএইচটি) সংযুক্ত করা হয়েছে। এর আগে ডা. জাহাঙ্গীর আলম চৌধুরী প্রতিষ্ঠানটিতে সংযুক্ত ছিলেন।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের সরল গ্রামের মোস্তাফিজুর রহমান চৌধুরী ও কামরুন্নাহার দম্পতির সন্তান জাহাঙ্গীর আলম চৌধুরী। তিনি ২৪তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চিকিৎসক হিসেবে সরকারি চাকরিতে যোগদান করেন।

এর আগে তিনি বাঁশখালী ও পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বাঁশখালীর কালীপুরে স্থায়ীভাবে বসবাস করছেন।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.