বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে গাঁজা, নগদ টাকাসহ নারী মাদককারবারী আটক

জনপদসংবাদদাতাঃ গাঁজা ও নগদ টাকাসহ রুবি আক্তার (৫০) নামে এক নারী মাকদ কারবারীকে আটক করেছে বাঁশখালী থানা পুলিশের চৌকস একটি টিম। ওই সময় আটককৃত নারী মাদক ব্যবসায়ীর কাছ থেকে পাঁচ কেজী গাঁজা ও মাদক বিক্রির নগদ ৭০ হাজার ৪শ ৯০ টাকা উদ্ধার করেছে।

আটককৃত মাদক কারবারী রুবি আক্তার বাঁশখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড এলাকার মৃত রেজাউল করিমের স্ত্রী।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে বাঁশখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মিয়ার বাজারস্থ শহিদ ইউসূফ শপিং কমপ্লেক্সের ভিতরে অভিযান পরিচালনা করে ওই মাদক কারবারীকে হাতেনাতে আটক করে পুলিশ। মাদক আইনে বাঁশখালী থানায় ওই কারবারীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, 'গোপন সংবাদে খবর পেয়ে থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে গাঁজাসহ নগদ টাকা উদ্ধার পূর্বক ওই মাদক কারবারীকে আটক করা হয়েছে। এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক আইনানুগ ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন।'

তিনি আরো জানান, 'মাদক নির্মূলে বাঁশখালী থানা পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.