বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির বাঁশখালী শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


শিব্বির আহমদ রানাঃ বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুস সত্তার শাহিন ও কেন্দ্রীয় মহাসচিব মো. আইয়াজ সিকদারের যৌথ স্বাক্ষরে গঠিত কমিটিতে গ্রাম ডাক্তার আশেক এলাহীকে সভাপতি, আমিনুল ইসলামকে কার্যকরী সভাপতি ও এস. এন. রাসেলকে সাধারণ সম্পাদক করে ৪৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে সোসাইটির ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সভার সিদ্ধান্ত মোতাবেক কমিটির প্রধান পৃষ্ঠপোষক গ্রাম ডাক্তার মো. আব্দুর রহিম, প্রধান উপদেষ্টা গ্রাম ডাক্তার শাহেদুল আবেদীন রাসেল, হেলাল উদ্দিন, আজিজুল হক আজু, সুতাফা ফান্ডে, আবদুল কাদের ও মো. শোয়াইবুল ইসলাম চৌধুরী কে উপদেষ্টা করা হয়েছে।

কমিটির অন্যান্যা নির্বাচিত সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দীন মাহমুদ তালুকদার, মো. জাকারিয়া, বাবলা কান্তি ধর, মুজিবুল হক, মো. সিহাব উদ্দীন, মো. শামশুল আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কফিল উদ্দীন ও শারমিন সোলতানা (রুনু), সহ-সাধারণ সম্পাদক মো. জানে আলম, সাংগঠনিক সম্পাদক টিটু ধর, সহ সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হোছাইন, মহিলা বিষয়ক সম্পাদক নিবেদিতা বিশ্বাস, সহ-মহিলা বিষয়ক সম্পাদক রুমা আক্তার, অর্থ সম্পাদক মাহাবুব এলাহী, সহ অর্থসম্পাদক টুটুল তালুকদার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. আশরাফ আলী, যোগাযোগ সম্পাদক মুজিবুল হক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু ছৈয়দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামানোশিষ কানন গোয়, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক সমিরণ দাশ, কল্যাণ ও পুনর্বাসন সম্পাদক রমিজুল হাসান, আইন বিষয়ক সম্পাদক দিদারুল হক, সহ-আইন বিষয়ক সম্পাদক শহীদুল আকবর, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নুরুল হক, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এম এ আজিজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক টুমন কান্তি দে, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. জমির উদ্দীন, ক্রীড়া সম্পাদক মিনহাজ উদ্দীন, সহ-ক্রীড়া সম্পাদক রাজিব কান্তি মজুমদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাও হাফেজ রিদুয়ানুল হক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. ফরহাদ উল্লাহ্, আইটি বিষয়ক সম্পাদক হামিদ হোছাইন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রিয়ান এলাহী জিকু, মানব সম্পাদক উন্নয়ন বিষয়ক সম্পাদক কাশেফা আক্তার, দপ্তর সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ্, সহ-দপ্তর সম্পাদক লিটন কান্তি দেব, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. কফিল উদ্দীন, কার্যকরী সদস্য নুর মোহাম্মদ, মো. জসিম উদ্দিন ও শামসুল আলম।

উল্লেখ্য, নবগঠিত এ কমিটি আগামী ৩ বছর পর্যন্ত বলবৎ থাকবে।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.