advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

পুঁইছড়ি ইউনিয়নে ২শতাধিক পরিবার পাচ্ছে বিদ্যুতের আলো


নিজস্ব প্রতিবেদক: বর্তমান সরকার সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।  এরই প্রেক্ষিতে বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর ঐকান্তিক সহযোগিতায় উপজেলার প্রত্যন্ত উপকূলীয় এলাকা পুইঁছড়ি ইউনিয়নের পন্ডিত কাটা ৩নং ওয়ার্ডে ২ শতাধিক পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। তাই এদেশকে ডিজিটাল দেশ হিসেবে পূর্ণাঙ্গ রূপে গড়ে তুলতে বর্তমান সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি  পুঁইছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এসএম মুজিবুর রহমান চৌধুরী।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের পন্ডিত কাটা ৩নং ওয়ার্ড এলাকায় ২ শতাধিক পরিবারের মাঝে বিদ্যুতায়ন করা হয়েছে। এ উপলক্ষ্যে  মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকালে স্থানীয় সমাজ সর্দ্দার আবুল মুন্সীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঁইছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের  সহ সভাপতি আকবর হোসেন, সমাজ সেবক মো. মহসিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য ফৌজুল কবির, ইউপি সদস্য এমএ কাশেম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, হারুনুর রশিদ ও শফিউল্লাহ শাওন প্রমুখ। 

আলোচনা সভা শেষে পুঁইছড়ি ইউনিয়নের পন্ডিত কাটা ৩নং ওয়ার্ড এলাকার ২ শতাধিক পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। 

বাঁশখালীজনপদ২৪.কম/রানা

কোন মন্তব্য নেই