advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে অানসার ভিডিপি'র সমাবেশ অনুষ্ঠিত

এনামুল হক রাশেদী: অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ, সুশৃঙ্খল ও সফলতার সাথে সম্পন্ন করার লক্ষ্যে শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন ও নিরাপত্তার শ্লোগানে বাঁশখালী অানসার ও ভিডিপি'র অায়োজনে অনুষ্ঠিত হয়েছে অানসার-ভিডিপি সমাবেশ।

১৪ নভেম্বর বুধবার সকাল ১১ টায় বাঁশখালী উপজেলা অানসার-ভিডিপি কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা অাক্তার।

প্রধান অথিতি ছিলেন অানসার-ভিডিপি চট্টগ্রাম জেলা কমান্ডার রাজিব হোছাইন। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা অানসার-ভিডিপি কর্মকর্তা মো. দেলোয়ার হোছাইন। বক্তব্য রাখেন উপজেলা কোম্পানী কমান্ডার মোজাফ্ফর অাহামদ, ইউনিয়ন দলনেতা অানোয়ার হোসেন ও রাশেদা বেগম।

প্রধান অথিতির বক্তব্যে চট্টগ্রাম জেলা অানসার ভিডিপি কমান্ডার রাজিব হোছাইন অাসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অানসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপর অর্পিত দায়িত্ব, নির্দেশিকা যথাযথভাবে  অামানতদারীতার সাথে দায়িত্ব পালনের উপর গুরুত্বারোপ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা অাক্তার অানসার ভিডিপি'র উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের পাশাপাশি কর্তব্যে অবহেলার জন্য কঠোর হুঁশিয়ারী উচ্চারন করেন। সমাবেশে বাঁশখালী উপজেলার প্রত্যেক ইউনিয়ন থেকে অানসার ভিডিপি ও গ্রাম পুলিশরা উপস্থিত ছিলেন।

বাঁশখালীজনপদ২৪.কম/রানা

কোন মন্তব্য নেই