advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

পুঁইছড়ি ইজ্জতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর আহমদ আর নেই!

জনপদ ডেস্ক: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নে অবস্থিত অন্যতম বিদ্যাপীঠ পুইঁছড়ি ইজ্জতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের  প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক জাফর আহমদ কুতুবী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহীর রাজেউন)।

তাঁর নিজ জন্মমভূমি ছিল উপকূলীয় অঞ্চল কুতুবদিয়ায়। কুতুবদিয়া নিবাসী এই শিক্ষাগুরু দীর্ঘ কয়েক বৎসর ধরে বাঁশখালী পুইঁছড়ি ইজ্জতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে কৃতিত্বের সাথে শিক্ষকতা করেন। তাছাড়াও তিনি রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় , রাজাখালী  বেশারতুল উলুম মাদরাসায় দীর্ঘদিন শিক্ষকতায় সময় পার করেন। শিক্ষকতা করে এতদাঞ্চলের শিক্ষার দ্যুতি ছড়িয়েছেন তিনি।

গুণী এ শিক্ষক অত্যন্ত ধর্মিক ছিলেন। তিনি ইংরেজি বিষয়ে  যথেষ্ট পারদর্শী  ছিলেন ছাত্র সমাজের কাছে। উল্লেখ্য, তিনি  ১৯৯১ সালের প্রলয়ংকরী ঘূর্ণিঝড়ে এক সাথে সব আপনজনকে  হারিয়ে  নিঃসঙ্গ হয়ে যান।

আজ বিকাল সাড়ে ৪টায় মরহুমের নামাযে জানাযা নিজ জন্মস্থান কুতুবদিয়া  কৈয়ারবিলে অনুষ্ঠিত হবে এবং তাঁকে তাঁদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।




[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই