advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আস্করিয়া সড়কের পুনঃনির্মাণ কাজের উদ্ভোধন

জনপদ প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার ৭নং ওয়ার্ডের আস্করিয়া সড়কের পুনঃ নির্মাণ কাজের উদ্ভোধন করা হয়েছে। বুধবার বিকাল ৪ টার দিকে সড়ক কাজের উদ্ভোধনকালে উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পুলিন বিহারী সুশীল, পৌর মেয়রের পক্ষে পৌরসভার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নীলকন্ঠ দাশ, ৭নং ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র মোঃ হারুন, ৭,৮,৯ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নার্গিস আক্তার, ৪,৫,৬ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রোজিয়া সোলতানাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। 

এদিকে পৌরসভার অধীনে ৫৪ লাখ টাকা ব্যয়ে এই সড়কের সংস্কার কাজ আগামী শুক্রবার থেকে শুরু করার কথা রয়েছে। সেই লক্ষ্যে ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হারুনের তত্বাবধানে বুধবার বিকেলে আস্করিয়া সড়কের শুভ উদ্ভোধন করা হয়েছে।

উল্লেখ্য, দীর্ঘ ১৫ বছরের অধিক সময় ধরে আস্করিয়া সড়কটি অকেজো অবস্থায় পড়ে রয়েছে। তাছাড়া দীর্ঘদিন সংস্কার বিহীন থাকায় প্রতি বর্ষা মৌসুমে এই সড়কে বসবাসকারী লোকজন চরম দুর্ভোগ পোহাত। তাছাড়া যানবাহন চলাচলের অনেকটাই অনুপযোগী হয়ে পড়ায় প্যানেল মেয়র মোঃ হারুনের অক্লান্ত পরিশ্রমের ফসল হিসেবে সর্বশেষ পৌরসভা প্রকৌশল অধিদপ্তর এই কাজের জন্য ৫৪ লক্ষ টাকা অনুমোদন প্রদান করে। যার প্রেক্ষিতে এই সড়কের কাজ শুরু হতে যাচ্ছে।




[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]





কোন মন্তব্য নেই