advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ও ৬ষ্ঠ বার্ষিক মাহফিল আজ

নিজস্ব প্রতিবেদক: বাঁশখালীতে মাস্টার নজির আহমদ ট্রাস্টের উদ্যোগে মাস্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয় কলেজ ময়দানে আজ বৃহস্পতিবার (৭ফেব্রুয়ারী) আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ও বার্ষিক মাহফিল পীরে কামেল আলহাজ্ব হযরত মৌলানা ইছহাক হুজুর ও দারুল উলুম আইনুল ইসলাম মাদরাসার পরিচালক আল্লামা মুহাম্মদ আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্টিত হতে যাচ্ছে।

মাস্টার নজির আহমদ ট্রাস্ট কর্তৃক পরিচালিত আম্বিয়া খাতুন মহিলা মাদ্রাসার উদ্যোগে আয়োজিত আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ও ৬ষ্ঠ বার্ষিক মাহফিল আজ (বৃহস্পতিবার) সকাল ৮ ঘটিকা হতে বাদে যোহর পর্যন্ত সমগ্র বাঁশখালীর বিভিন্ন মাদ্রাসার ছাত্রছাত্রীদের অংশগ্রহণে  অনুষ্ঠিত হতে যাচ্ছে ইসলামী সাংষ্কৃতিক প্রতিযোগিতার মধ্য দিয়ে।

বাংলাদেশের বিখ্যাত ক্বারীদের পাশাপাশি ক্বেরাত মাহফিলের মূল আকর্ষণ বিদেশী ক্বারীদের মধ্যে মিসর, কানাডা, তাঞ্জানিয়া, ভারত, ইন্দোনেশিয়া, যুক্তরাজ্যের বিশ্বনন্দিত ক্বারীরা সুললিত কন্ঠে পবিত্র কোরআন তেলাওয়াতে অংশ নিবেন বলে জানিয়েছেন ট্রাস্টের সদস্য সচিব, এই শানদার কেরাত মাহফিলে মাহফিলটির প্রবর্তক মাষ্টার নজির আহমদেরর শাহজাদা ও দৈনিক পুর্বদেশ পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি।

প্রতিবারের ধারাবাহিকতায় বাঁশখালীবাসীর আন্তরিক অংশগ্রহণ করার আহবান জানিয়েছেন তিনি। 

উল্লেখ্য মহিলাদের জন্য আলাদা প্যান্ডেল, প্রোজেক্টেরের ব্যবস্থা থাকবে এবারেও।




[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই