advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বদরুল হকের চিঠি


জনপদ ডেস্কঃ বাঁশখালী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যক্ষ বদরুল হক সামাজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যমে বাঁশখালীবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। বিগত নির্বাচনে যাদের অক্লান্ত পরিশ্রম রয়েছে তাদেরকে তিনি স্মরণ করে বলেছেন-'আমি উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে এলাকার সবার জন্য সমান কাজ করে গেছি। তবে দায়িত্ব পালনে কোন অবহেলা নিজের অজান্তে করে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।' তার ফেইসবুকে দেওয়া খোলা চিঠি হুবহু তুলে ধরা হলো।

প্রিয় বাঁশখালীবাসী,
আসসালামু আলাইকুম।
বিগত গত ২৩ মার্চ-২০১৪ খ্রিঃ উপজেলা পরিষদে আমরা তিন জনকে (উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মুহাম্মদ জহিরুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান অধ্যক্ষ বদরুল হক, মহিলা ভাইস-চেয়ারম্যান সাফিয়া বেগম) নির্বাচিত করেছিলেন সে জন্যে আপনাদের প্রতি জানাই আন্তরিক শ্রদ্ধা ও কৃতজ্ঞতা। আপনাদের এ ঋন পরিশোধ করার কোন শক্তি আমাদের নেই, আছে শুধু আপনাদের প্রতি শ্রদ্ধা ও গভীর ভালোবাসা, আপনাদের দেওয়া দায়িত্ত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা  করেছি।

গত ২৭ নভেম্বর-২০১৮ খ্রিঃ অধ্যক্ষ মুহাম্মদ জহিরুল ইসলাম চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করায় আমি উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি। দায়িত্ব পালনে যদি কেউ আচার আচরণে কষ্ট পেয়ে থাকেন ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। পরিষদের দায়িত্ব পালনে যারা সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা নির্বাচিত হওয়ার পর বাঁশখালীর সকল মানুষকে সমান গুরুত্ব দিয়েছি। এবার আমরা কেউ উপজেলা নির্বাচনে প্রার্থী না হলেও সব সময় আপনাদের পাশে থাকার যথাসাধ্য  চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আগামী কালকের(২৪ মার্চ-২০১৯ খ্রিঃ) নির্বাচনে যারাই নির্বাচিত হবেন তাদের প্রতি রইলো আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। গত উপজেলা নির্বাচনে যারা দিন রাত কষ্ট করে, নির্যাতন সহ্য করে আমাদের কে নির্বাচিত করার জন্য ভুমিকা রেখেছিলেন তাদেরকে গভীর  শ্রদ্ধার সাথে আজকের এই সময়ে স্মরন করছি এবং ধৈর্য্যধারণ করে দ্বীনের কাজ চালিয়ে যাওয়ার আহবান জানাচ্ছি।আল্লাহ রাব্বুল আলামীন কোরআনে বলেছেন (তোমরা হতাশ হইয়ো না, চিন্তিত হইয়ো না, তোমরাই বিজয়ী হবে যদি তোমরা মুমিন হয়ে থাকো)।

আমার প্রিয় বাঁশখালীবাসী আগামী দিনে সুখে শান্তিতে থাকুক আল্লাহর দরবারে এই দোয়া করছি আমীন।




[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই