advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

স্বামী বিবেকানন্দের ১৫৬তম জন্মজয়ন্তী উপলক্ষে বাঁশখালী ব্লাড ব্যাংকের ফ্রি ক্যাম্পেইন


জনপদ ডেস্কঃ চট্টগ্রাম বাঁশখালী উপজেলার চাম্বলে স্বামী বিবেকানন্দের ১৫৬ তম জন্মজয়ন্তী উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নিণর্য় কর্মসূচী অনুষ্ঠান চাম্বল ইউপির হিন্দু পাড়ায় সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। 

স্বামী বিবেকানন্দের ১৫৬ তম জন্মজয়ন্তী উপলক্ষে সিটিজি ব্লাড ব্যাংক এবং বাঁশখালী ব্লাড ব্যাংক কর্তৃক রক্তের গ্রুপ নির্ণয় ও বিভিন্ন রোগীদের চিকিৎসা সেবা এবং ফ্রী ওষুধ বিতরণ করা হয়।

বুধবার সকাল ১০ টা থেকে উক্ত অনুষ্ঠান শুরু হয় এবং বিকাল ৪ টা পর্যন্ত এই অনুষ্ঠান শেষ হয়। এতে সারাদিন ৫শতাধিক লোকের বেশী মানুষকে তাদের রক্তের গ্রুপ নিণর্য় করা হয়েছে বলে জানায় বাঁশখালী ব্লাড ব্যাংক এবং বিনা খরচে এই সেবা দেয়া হয়েছে বলে জানায় বাঁশখালী ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা এডমিন সজীব নম শুভ।

অন্যদিকে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারগণ বলেন, সকাল থেকে ৩শ রোগীকে  চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। তাদের মধ্যে বেশী রোগী রয়েছে বাতের ব্যাথা ও প্যরালাইসিস রোগী সহ আরও অনেক।

চিকিৎসা সেবা নিতে আশা লোকজন জানায়, আমাদের কে কোন খরচ ছাড়া রক্তের গ্রুপ নিণর্য় করে দিচ্ছে এবং চিকিৎসা দিচ্ছে। চিকিৎসা সেবা কর্মসূচিতে বাঁশখালীর স্বনামধন্য ডাক্তার বাবু নারায়ান দাস সহ বিভিন্ন স্থানীয় ডাক্তার বিনামূল্যে সেবা দিয়েছেন।

বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

কোন মন্তব্য নেই