advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আজ বাঁশখালী উপজেলা চেয়ারম্যান বীরপুত্র চৌধুরী মুহাম্মদ গালীব সাদলির শুভ জন্মদিন


"জন্মদিনের শুভেচ্ছা- বাঁশখালীজনপদ"

জনপদ ডেস্কঃ শুভ জন্মদিন। আজকের এই দিনে জন্মগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা সন্তান তরুণ রাজনীতিবিদ চৌধুরী মুহাম্মদ গালীব সাদলি। বাঁশখালীর কিংবদন্তী  বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি, চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মরহুম এডভোকেট সুলতান-উল কবির চৌধুরীর শাহজাদা তরুণ রাজনীতিবিদ চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, বাঁশখালী থেকে বিপুল ভোটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিব ছোটবেলা থেকেই নিজেকে বাবার আদর্শে পরিচালিত করে আসছেন। বাবার রাজনৈতিক আদর্শকে ধারণ করে এগুচ্ছেন মানবসেবায়। তরুণ এই রাজনীতিবিদ বাঁশখালীর তরুণ সমাজের রোল মডেল হয়ে উঠেছে দিন দিন।

পিতার যোগ্য উত্তরসূরি হিসেবে অব্যাহত রাজনৈতিক কর্মকান্ড ও বাঁশখালীবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখার প্রত্যাশা ব্যক্ত করে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ সহ বিভিন্ন মহল থেকে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

কোন মন্তব্য নেই