বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

নিজের কিডনি দিয়েও স্বামীকে বাঁচাতে পারলো না স্ত্রী!

জনপদ ডেস্কঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের ঐতিহ্যবাহী আরবশাহ্ জমিদার বাড়ির সন্তান মরহুম মোহাম্মদ হোসাইন চৌধুরীর বড় ছেলে, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, চট্টগ্রম দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক দিলোয়ারা কায়েস সুমির স্বামী কায়েস চৌধুরী দীর্ঘদিন থেকে কিডনি জটিলতা রোগে আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ভোর ৬টায় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি......রাজেউন)।
উল্লেখ্য, দিলোয়ারা কায়েস সুমি তার স্বামীর জন্য কিনডি দিয়েও স্বামীকে বাঁচাতে পারলোনা। কিডনি রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ কায়েস চৌধুরী। স্ত্রীর কিডনিতেও শেষরক্ষা হল না তার। 
পুইছড়ি ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে পুইছড়ি ব্লাড ব্যাংকের পক্ষ থেকে কায়েস চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.