advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বায়তুল ইরফান আদর্শ মাদরাসায় শুন্যপদে জরুরী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

দক্ষিণ চট্টলার একমাত্র ব্যতিক্রমধর্মী দ্বীনি ও অাধুনিক শিক্ষাসমন্বিত শিক্ষা প্রতিষ্ঠান বাঁশখালী পৌরসভার অন্তর্গত উত্তর জলদী ভাদালিয়া হারুন বাজারস্থ 'বায়তুল ইরফান আদর্শ মাদরাসায় ০২টি শূন্য পদে আগামি ০৪জুলাই' ২০১৯ বৃহস্পতিবারের মধ্যে আগ্রহী উপযুক্ত প্রার্থীগণ স্বহস্তে লিখিত দরখাস্তসহ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

পদের নাম ও বিবরণঃ ১. সহকারী শিক্ষক: ২ জন (পুরুষ)। (বিষয়ঃ ইংরেজি ও গণিত বিষয়ে পারদর্শিতা)

শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রী পাশ।(আবাসিক/অনাবাসিক সুবিধা)।

বেতনঃ ৭,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত, যোগ্যতা,পারদর্শিতার বিবেচনায়।

নিয়োগ পক্রিয়ার অংশ গ্রহণেৱ নিয়মাবলিঃ আগ্রহী প্রার্থীগণকে নিজ হাতে লিখিত দরখাস্তের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্র/ জাতীয়তা সনদের সত্যায়িত ফটোকপি ও জীবন বৃত্তান্ত নিয়ে আগামি ০৪জুলাই' ২০১৯ বৃহস্পতিবারের মধ্যে মাদরাসা কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।

যোগাযোগের ঠিকানাঃ
বায়তুল ইরফান আদর্শ মাদরাসা
উত্তর জলদী ভাদালিয়া হারুন বাজার, বাঁশখালী পৌরসভা, চট্টগ্রাম।
© জরুরি আলাপ
© ০১৭১৫-১৪৮৫৪৩
© ০১৮৬৪-৯৯৯৮৫৪
E-mail: baitulerfan2005@gmail.com


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই