advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

একুশে ফাউন্ডেশন বাঁশখালীর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি : একটি চারা, একটি সম্ভাবনা, সবুজ বাংলাদেশের প্রতিচ্ছবি স্লোগানকে সামনে রেখে সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন একুশে ফাউন্ডেশন (ইএফ) বাঁশখালীর উদ্যোগে বৃহস্পতিবার (৫সেপ্টম্বর) সকাল ১০টায় সরকারি আলাওল কলেজে  ফলজ বৃক্ষ রোপণ কর্মসূচি-২০১৯ সম্পন্ন করা  হয়। 
এতে উপস্থিত ছিলেন সরকারি আলাওল কলেজের অধ্যক্ষ শাহ আলম, সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক শামিম উল্লাহ আদিল, মোরশেদ হাসান, তামজিদুর রহমান, এনএসকে নাঈম উদ্দিন সোহাগ, আবু হানিফ, আহকামুল হক চৌধুরী, ইমরান খাঁন, ইসহাক আহমেদ সৈকত, মেহেদী হাসান, আব্দুর রহিম প্রমুখ।
বৃক্ষ রোপণ কর্মসূচি সম্পন্ন করে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোমেনা আক্তার, ভূমি কর্মকর্তা, এবং থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদারের সাথে সংগঠনের সদস্যবৃন্দ সৌজন্যে সাক্ষাৎ করেন। একুশে ফাউন্ডেশন এর সামাজিক কার্যক্রমে তারা ভূয়সী প্রশংসা করেন।

বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই