advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

প্রিয় নবীর অবমাননা সহ্য করা হবেনাঃ এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী

নিজস্ব সংবাদদাতা: বাঁশখালী উপজেলা প্রশাসন আয়োজিত পৌর শহরের গ্রীণপার্ক কমিউনিটি সেন্টারে আলেম-ওলামা ইমাম খতীবদের সাথে মতবিনিময় সভায় বাঁশখালীর এমপি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন, "কোন মুসলমান আমাদের প্রিয় নবী (সা:) কে নিয়ে অবমাননা করলে মুসলিম তাওহীদি জনতা কখনো সহ্য করবেনা। মাননীয় প্রধানমন্ত্রী এব্যাপারে কঠোর নির্দেশনা দিয়েছেন। তিনি ঘোষণা দিয়েছেন ঘটনার সাথে যে বা যারাই জড়িত তাদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।" তিনি আরো বলেন, "ভোলার ঘটনায় আইডি হ্যাক করে যারা এই ঘটনা ঘটিয়েছে তারা সরকারকে বেকায়দায় ফেলতেই পরিকল্পিতভাবে এই নক্ক্যারজনক ঘটনা ঘটিয়েছে। ভোলার ঘটনাকে কেন্দ্র করে আমাদের এলাকায় যাতে কোন অপ্রীতিকর ঘটনা ও উত্তেজনার জন্ম না হয় তার জন্যই আলেম ওলামাদের নিয়ে আমাদের এই বসা। এলাকার শান্তিশৃংখলা রক্ষার্থে আলেম ওলামারা যদি ভূমিকা রাখেন তাহলে বড় ধরণের কোন সংকট তৈরি হবেনা ইনশাআল্লাহ। তিনি দেশকে শান্তিময় রাখতে ভোলার ঘটনা নিয়ে কোন কুচক্রী মহল যাতে ঘোলাপানিতে মাছ শিকার করতে না পারে তার জন্য সজাগ থাকতে আহ্বান জানান।"
বুধবার (২৩ অক্টোবর) সকালে গ্রীণ-পার্ক কমিউনিটি সেন্টারে প্রশাসনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মুফিজ উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার।
বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার কাজেমী, জলদী বড় মাদরাসার সাবেক মুহতামিম মাওলানা নুরুল হক সুজিস, দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামী, উপজেলা পরিষদ জামে মসজিদের খতীব মাওলানা মোস্তাক আহমদ, মাওলানা মুফতি সাঈদুল ইসলাম, মাওলানা মুফতি হেলাল উদ্দীন, উপজেলা ওলামা লীগ সভাপতি মাওলানা আকতার হোসাইন, মাওলানা আবদুর রওফ, মাওলানা বেলাল উদ্দীন, মাওলানা হারুন, মাওলানা মনির উল্লাহ, মাওলানা মুঈনুল ইসলাম ফরহাদ,  মাওলানা মাহমুদুল ইসলাম, মাওলানা মাহমুদুল্লাহ, মাওলানা কাজী শিহাব উদ্দীন।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই