advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

‌শে‌খেরখী‌লের চেয়ারম্যান ইয়া‌ছি‌নের বড় ভাইয়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

জনপদ প্রতিনিধিঃ বাশঁখালী শে‌খেরখীল ইউ‌নি‌য়নের চেয়ারম্যান মোঃ ইয়া‌ছি‌নের বড় ভাই মুজিবুর রহমান গত র‌বিবার প্রবা‌সে ওমা‌নের সানা হাসপাতা‌লে মৃত্যুবরণ ক‌রেন। মৃত্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল ৫৬ বছর। তার ৪ ছে‌লে ২ মে‌য়ে র‌য়ে‌ছে। উপ‌জেলা ছাত্রলীগ নেতা মোঃ ইকবাল হো‌সে‌নের পিতা তি‌নি। চেয়ারম্যান মোঃ ইয়া‌ছি‌নের বড় ভাই মুজিবুর রহমানের মৃত্যুতে বাশঁখালীর সাংসদ আলহাজ্ব মোস্তা‌ফিজুর রহমান চৌধুরী , উপ‌জেলা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, সাংগঠ‌নিক সম্পাদক ম‌হিউ‌দ্দিন চেীধুরী খোকা, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, উপ‌জেলা যুবলীগ সভাপ‌তি ও চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, পেীরসভা যুবলী‌গের আহবায়ক মোঃ হা‌মিদ উল্লাহ সহ ছাত্র লীগ নেতৃবৃন্দ শোক ও সম‌বেদনা জানান। আগামী কয়‌দি‌নের ম‌ধ্যে লাশ দে‌শে আনার প্র‌ক্রিয়া সম্পন্ন কর‌ছে ব‌লে পা‌রিবা‌রিক সু‌ত্রে জানা যায়।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই