advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

পাঁচ দিনেও সন্ধান পায়নি বাঁশখালীর হাফেজে কোরান পড়ুয়া মো. মঈনুদ্দিন হাসান

নিখোঁজ বিজ্ঞপ্তি:

মুহাম্মদ মঈন উদ্দীন হাসান নামের হাফেজে কোরআন পড়ুয়া এক শিশু হারিয়ে গেছে। তার গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, তার উচ্চতা আনুমানিক সাড়ে ৩ ফুট। বয়স ১৩ বছর।
সে বাঁশখালী উপজেলার শিলকুপ ইউনিয়নের পূর্ব শিলকুপ (জঙ্গল শিলকুপ) ৯নং ওয়ার্ডের পিতা- মুহাম্মদ মুজিবুর রহমান ও মাতা- মোছাম্মৎ হাছিনা বেগমের দ্বিতীয় ছেলে। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল নীল রংয়ের জুব্বা, লুঙ্গি ও মাথায় সাদা টুপি।
সে উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চৌমোহনী বাজার পুকুরিয়া মোখলেছিয়া এমদাদুল ইসলামিয়া বালক-বালিকা মাদরাসার হেফজ বিভাগের শিক্ষার্থী। গত ১৬ অক্টোবর সকাল ১০টার দিকে মাদরাসা থেকে বের হয়ে আর ফিরে আসে নাই।
কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান জেনে থাকলে তার বাবার (০১৩১০-৭৮১৪৩১; ০১৮১৪-৭৪২৯৬৫; ০১৮৪৩-২২৪৯৫৩) যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই