advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

ছনুয়া আলহাজ্ব মৌলভী নজরুল ইসলাম পাড়া উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উৎসব

জনপদ প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া উপকূলীয় অঞ্চলে অবস্থিত আলহাজ্ব মৌলভী নজরুল ইসলাম পাড়া উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে। সোমবার (৬ জানুয়ারি) দুপুর ১২ টায় স্কুল মিলণায়তনে অনুষ্ঠিত বই বিতরণ ও আলোচনা সভায় ৬ষ্ঠ থেকে দশম শ্রেনীর ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন শিক্ষবর্ষের পাঠ্যবই বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু. ছোটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা শহিদ উল্লাহ। বিশেষ অথিতির বক্তব্য রাখেন চট্টগ্রাম অরবিট ক্যাডেট স্কুল এন্ড কলেজের প্রতিষ্টাতা পরিচালক ও আলহাজ্ব মৌলভী নজরুল ইসলাম পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাতা সভাপতি লায়ন মু. আমিরুল হক ইমরুল কায়েশ। 

অন্যন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- মদিনাতুল মনোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জাব্বার কাদেরী, সমাজসেবক আব্দুন নুর, দৈনিক সকালের সময়ের স্টাফ রিপোর্টার ও উপকূলীয় পাবলিক লাইব্রেরীর প্রতিষ্টাতা সাংবাদিক সাঈফী আনোয়ারুল আজিম, আল জামিয়া আল ইসলামিয়া জলদী মখজনুল  উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদরাসার দাতা ও প্রতিষ্টাতা সদস্য (মোত্তয়াল্লী), সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহের, মুবিনুল হক, আব্দুর রশীদ, মুজিবুর রহমান প্রমূখ।

বিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে বই বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। তারা নতুন বছরের বই হাতে পেয়ে উচ্ছ্বাসিত আনন্দে মেতে উঠে।

কোন মন্তব্য নেই