advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

স্বতঃস্ফূর্তভাবে সম্পন্ন হয়েছে বাঁশখালী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন

নিজস্ব প্রতিনিধিঃ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাঁশখালী উপজেলার বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে সম্পন্ন হয়েছে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন। সরকারি নিদের্শনা অনুযায়ী সকাল ৯ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে চলে।
উক্ত নির্বাচনে ৬ষ্ঠ শ্রেণি হতে ১০ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ২ হাজার ৫শত ৬৯ জন ভোটারেরর মধ্যে ১হাজার ১শত ৮৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ৬ষ্ঠ হইতে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে ২১ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বিজয়ী হন ৮ জন শিক্ষার্থী। নির্বাচিতরা হলেন ১০ম শ্রেণির ছাত্র মোহাম্মদ রাসেল ও জান্নাতুল মাওয়া হিমু, ৯ম শ্রেণির বাদশা সিকদার ও সুমি আক্তার, ৮ম শ্রেনীর মুহাম্মদ এনাম ও তাছকিয়া সোলতানা হ্যাপি, ৭ম শ্রেণির আব্দুল্লাহ বিন কাশেম রাফি, ৬ষ্ঠ শ্রেণির মারুফ বিন করিম। 
এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দশম শ্রেণির ছাত্র অাজিজুল হক। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ ওমর ফারুক সহ সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত থেকে শিক্ষার্থীদের সার্বিক সহযোগীতা প্রদান করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ ওমর ফারুক নির্বাচিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন- জাতিকে এগিয়ে নিয়ে যাওয়া তোমাদের দায়িত্ব। এখান থেকে তোমাদের সঠিক গণতন্ত্রের চর্চ্চা হবে। আগামীর নেতৃত্বে তোমরা বলিষ্ঠ ভুমিকা পালন করতে পারবে। তিনি শিক্ষার্থীদেরকে বর্তমান সরকারের শিক্ষাক্ষেত্রে বিভিন্ন অর্জনের কথা তুলে ধরেন। আজকে যারা নির্বাচিত হয়ে প্রতিনিধিত্ব করবেন তারা যেন বিদ্যালয়ের কেবিনেট প্রতিনিধি হিসেবে যথাযথ দায়িত্ব পালন করেন।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই