advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

রঙ্গিয়াঘোনা মনছুরিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার বার্ষিক সভা ১০ মার্চ


প্রেসবিজ্ঞপ্তিঃ
হযরত মাওলানা আব্দুল হক (রহ:) ও মরহুম শাহসুফি হাজ্বী বদিউর রহমান কতৃক প্রতিষ্ঠিত দক্ষিণ চট্টলার বাঁশখালী উপজেলার পৌর সদরে অবস্থিত ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান রঙ্গিয়াঘোনা মনছুরিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার ৯৬ তম বার্ষিক মাহ্ফিল ও মাদরাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মরহুম মাওলানা মুহাম্মদ শফী (রহঃ) সহ মরহুমান আসাতিজায়ে কেরামের ইছালে ছাওয়াব মাহ্ফিল মাদরাসা পরিচালনা কমিটির উদ্যোগে মাদরাসা প্রাঙ্গণে আগামী মঙ্গলবার (১০ মার্চ) অনুষ্ঠিত হবে।

পীরে কামেল শাহ্সুফী আলহাজ্ব হযরত মাওলানা ইছহাক হুজু এর সভাপতিত্বে প্রধান বক্তার আলোচনা পেশ করবেন, চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ইসলামিক স্কলার ড. বি. এম. মুফিজুর রহমান আল-আজহারী। বিশেষ বক্তা হিসেবে তফসির পেশ করবেন, পতেঙ্গা ইসলামীয়া আলীয়া মাদরাসার অধ্যাপক মাহমুদুল হাসান, দক্ষিণ পুইছড়ি মদিনাতুল উলুম মোহাম্মদীয়া মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যক্ষ মাওলানা আবদুর রহমান সহ বরেণ্য ওলামা মাশায়েক বৃন্দ।

মাদরাসার প্রধান পৃষ্টপোষক ও সহ-সভাপতি, সাবেক অধ্যক্ষ মাওলানা মীম ছিদ্দিক ফারুকী ও বর্তমান অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইছমাইল সর্বস্তরের তাওহীদি মুসলিমদের দ্বীনি দাওয়াত প্রদান করেন এবং সকলের সার্বিক সহযোগীতা ও উপস্থিতি কামনা করেন।   /রানা



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com




কোন মন্তব্য নেই